× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার

রিহ্যাবেও যেতে হয়েছিলো ডেমিকে

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:১৫

হলিউডের খ্যাতিমান অভিনেত্রী ডেমি মুর। ‘স্ট্রিপটিজ’, ‘ঘোস্ট’, ‘ইনডিসেন্ট’, ‘প্রপোজাল’-এর মতো ছবিতে অভিনয় করে তিনি পেয়েছেন আকাশছোঁয়া সফলতা। সমপ্রতি নিজের স্মৃতিকথা বা আত্মজীবনী ‘ইনসাইড আউট’-এ জীবনের অন্ধকার দিকের কথা শেয়ার করেছেন অভিনেত্রী। সমপ্রতি একটি সাক্ষাৎকারে জীবনের নতুন এই কাজের কথা বলে দারুণ উচ্ছ্বসিত ডেমি। স্মৃতিকথার মুক্তির দিন যতই এগোচ্ছে, ততই খুশি হচ্ছেন ডেমি। এই স্মৃতিকথায় তার জীবনের নানা দিক ফুটে উঠবে। অভিনেত্রী জানিয়েছেন, এই বইয়ে রয়েছে বয়ফ্রেন্ড অ্যাস্টন কুচারের সঙ্গে তার সন্তানের মিসক্যারেজের কথা। প্রায় ৬ মাসের মাথায় মিসক্যারেজ হয়েছিল তার।
এরপর অত্যধিক মদ্যপান শুরু করেছিলেন তিনি। এরপর ২০০৫-এ কুচারের সঙ্গে বিয়েও হয় তার। ২০১৩ পর্যন্ত বিয়ে টিকে। তবে ২০১১-তেই আলাদা হয়ে যান তারা। এরপর তার শরীর ভীষণ ভাবে খারাপ হয়ে যায়। পরের স্বামী ব্রুস উইলিসের সঙ্গে তার তিন সন্তানের সঙ্গেও সম্পর্ক খারাপ হয়। রিহ্যাবে যেতে হয়েছিল তাকে। স্মৃতিকথায় রয়েছে তার অস্বস্তিকর ছোটবেলার কথাও। ১৬ বছর বয়সে বাড়ি ছেড়ে দেয়া এবং প্রথম বিয়ের কথাও রয়েছে সেখানে। এমনকী ১৫ বছর বয়সে ধর্ষণের শিকারও হয়েছিলেন তিনি। বিষয়টি বিশদভাবে বইয়ে লিখেছেন ডেমি। আগামী ২৪শে সেপ্টেম্বর মুক্তি পাবে ডেমির এই আত্মজীবনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর