× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

মঞ্চে সরব তনিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:১৫

ছোট পর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তনিমা হামিদ। বাংলাদেশ টেলিভশন ও প্যাকেজ নাটকে দাপটের সঙ্গে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন তৈরি করেছিলেন এই অভিনেত্রী। তবে তিনি এখন টিভি নাটকে নেই। তনিমা হামিদ সর্বশেষ ২০১৫ সালে একটি টিভি নাটকে অভিনয় করেছিলেন। তনিমার ভাষ্য, আমি একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করি। পাশাপাশি সংসার ও আরো কিছু কাজে সময় দিতে হয়। সব মিলিয়ে টিভি নাটকের জন্য সময় বের করা কষ্টকর। এরমধ্যে যদি কোনো ভালো গল্প ও চরিত্র পাই তাহলে টিভি নাটকে ফিরবো।
টিভি নাটকে না থাকলেও এই অভিনেত্রী মঞ্চে সরব আছেন বলেও জানান। গেল ৪ঠা সেপ্টেম্বর মঞ্চে প্রদর্শিত হয় তার ‘একা এক নারী’ নাটকটি। দারিও ফো এবং ফ্রাংকা রামের লেখা নাটক ‘এ উইমেন অ্যালোন’ বাংলায় নামকরণ করা হয়েছে ‘একা এক নারী’। তনিমা বলেন, নাট্য পরিবারে জন্মগ্রহণ করেছি। তাই অভিনয় থেকে দূরে থাকা সম্ভব নয়। সেই কারণে টিভি নাটকে অভিনয় করছি না এটি সত্যি। কিন্তু মঞ্চে নিয়মিত অভিনয় করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর