× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সারিকার লুকোচুরি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:১৭

গেল বছরের ৩রা নভেম্বর ‘ব্রেকিং নিউজ’ শিরোনামের একটি নাটকে অভিনয়ের পর আড়ালে চলে যান সারিকা। এরপর ছয় মাসের আড়াল ভেঙে চলতি বছরের মে মাসে নির্মাতা তুহিন হোসেনের একটি টেলিছবি ও দুটি খণ্ড নাটকের মধ্য দিয়ে অভিনয়ে ফেরেন তিনি। টেলিছবিটির নাম ‘চুল তার কবেকার’। খণ্ড নাটক দুটি হলো ‘অন্যদিন’ ও ‘পোর্টেট’। গেল ঈদেও টিভি নাটকে দেখা গেছে এ অভিনেত্রীকে। সেই সময় বলে ছিলেন নিয়মিত অভিনয় করবেন তিনি। এদিকে এক মাসেরও বেশি সময় পার হলো ঈদুল আজহার। ঈদের পর এরইমধ্যে টিভি নাটকের শিল্পীরা শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।
সারিকার কথানুযায়ী এ ব্যস্ততার তালিকায় থাকার কথা ছিল তারও। কিন্তু তিনি নেই। ঈদের পর এখন পর্যন্ত নতুন কোনো নাটকের শুটিংয়ে দেখা যায়নি তাকে। কবে অভিনয়ে ফিরবেন সেটিও কেউ নিশ্চিত নন। কারণ তার যোগাযোগের মুঠোফোনটি বরাবরই বন্ধ পাওয়া যাচ্ছে। একাধিক সূত্র জানায়, সারিকা তার প্রয়োজন হলে নিজ থেকেই যোগাযোগ করেন। এর বাইরে তাকে পাওয়া যায় না। ফলে তার সম্পর্কে নতুন কিছু জানা কারো সম্ভব হয় না। ঈদে সারিকার ফেরাতে অনেকেই আশাবাদী হয়ে ওঠেন এ অভিনেত্রীকে নিয়ে। তিনি নিয়মিত অভিনয় করবেন বলেও সবাই প্রত্যাশা করেছিলেন। সারিকার মতো একজন অভিনেত্রীকে শোবিজের জন্য বেশ প্রয়োজন বলেও অনেকে মন্তব্য করেন। কিন্তু সারিকা কেন আবার ডুব দিলেন কিংবা লুকোচুরি করছেন সেটা বোধগম্য নয়। ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সম্ভাবনার জানান দিয়েছিলেন এ গ্ল্যামারাস মডেল-অভিনেত্রী। ধীরে ধীরে ভালো ভালো কাজের মাধ্যমে একটি শক্ত জায়গাও গড়েন তিনি। একটা সময় পেয়ে যান আকাশছোঁয়া জনপ্রিয়তা। অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া সারিকা অল্প সময়ে বিতর্কের মুখেও পড়েন। শিডিউল ফাঁসানো, হঠাৎ উধাও হয়ে যাওয়াসহ বিভিন্ন ধরনের অভিযোগ আসতে থাকে নির্মাতাদের কাছ থেকে। এরপর প্রেম, বিয়ে ও ডিভোর্সের পর সারিকা আরো অনিয়মিত হয়ে পড়েন। কিন্তু লম্বা বিরতির পর তিনি যখন ফিরেছিলেন, তখন মিডিয়া সংশ্লিষ্ট সবাই তাকে সাধুবাদই জানিয়েছেন। কিন্তু মাঝেমধ্যে সরব হয়ে আবার পরক্ষণেই ডুবে যেতেই যেন ভালোবাসেন তিনি। আর চলতি সময়ে তেমনটাই করছেন এ অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর