× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

কুকুরের মৃত্যুতে ভারতের প্রতিরক্ষামন্ত্রীর শোক, ফুলের মালা দিয়ে শেষ শ্রদ্ধা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১:৩৮

ভারতীয় সেনাবাহিনীতে ৯ বছর ধরে সেবা দেয়া কুকুর ‘ডাচ’-এর মৃত্যুতে রোববার শোক প্রকাশ করেছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এ বিষয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অফিসিয়াল টুইটারে বলা হয়েছে, ক্যানিয়ন সোলজার ‘ডাচ’-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে প্রতিরক্ষামন্ত্রী। ভারতীয় সেনাবাহিনী ও দেশের জন্য সেবা দেয়ার পর সম্প্রতি মারা যায় ডাচ। এটি ইস্টার্ন কমান্ডের একটি ডেকোরেটেড কুকুর ছিল। বিভিন্ন রকম অপারেশনে ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) সনাক্তকরণে তাকে ব্যবহার করা হতো। বার্তা সংস্থা এএনআই’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। ওদিকে ডাচ-এর মৃত্যুতে শনিবার শোক প্রকাশ করেছে ভারতীয় সেনাবাহিনীর ইস্টার্ন কমান্ড। ১১ই সেপ্টেম্বর মারা যায় ডাচ।
তার মৃতদেহে শনিবার ফুলের মালা দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়েছেন কর্মকর্তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Those people drinkin
১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৯:২০

Very bad

Monzoor
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৫:৩০

Excellent answer by Mr. Nesar Ahmed

নেছার আহমেদ
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৩:১০

কুকুরকে আরএক কুকুর সম্মান জানাবে সেটাই স্বাভাবিক !! যেদেশের ৬৫% মানুষ প্রকাশ্যে মলমূত্র ত্যাগ করতে সাচ্ছন্দবোধ করে সেদেশের প্রতিরক্ষামন্ত্রী কুকুরকে ফুলের মালা দিবে সেটাই স্বাভাবিক।

অন্যান্য খবর