× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

বাংলারজমিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:১১

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত হাবিব উল্লাহ প্রকাশ হাবিরান (৪০) নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি এলজি ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ১৫ই সেপ্টেম্বর রাত ১টার দিকে হ্নীলা ইউনিয়নের পশ্চিমপাশে গহিন পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনায় হাবিরান ডাকাত নিহত হয়। তিনি নয়াপাড়া মোচনী ক্যাম্পের আলী আহম্মদের ছেলে। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের মাদক ও অস্ত্রবিরোধী চলমান অভিযানে শনিবার রাত ৮টার দিকে ওই ডাকাতকে অস্ত্র সহ আটক করা হয়। তার স্বীকারোক্তি মতে মোচনীর পাহাড়ে আরো বিপুল পরিমাণ অস্ত্র মজুত রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে গেলে সশস্ত্র ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় দুই এস আই সুজিত দে ও মশিউর গুলিবিদ্ধ হন।
জানমাল রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলিবিনিময়ের পর ডাকাত দল পিছু হটে। ঘটনাস্থল থেকে ওইসব অস্ত্রসহ গুলিবিদ্ধ হাবিব উল্লাহকে উদ্ধার করে দ্রুত টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুলিবিদ্ধ ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে  রেফার করেন। সেখানে সে মারা যায়। ওসি আরো জানান, আহত দুই এসআই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। পাশাপাশি এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর