× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

ভালুকায় সাংস্কৃতিক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলারজমিন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:০৮

ভালুকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আম্বিয়া খাতুন দীনা (৪৫) নামে এক সাংস্কৃতিক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল রোববার সকালে পৌরসভার ৬নং ওয়ার্ডের মেজরভিটা এলাকার একটি বহুতল ভবনের ভাড়া বাসার চারতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাহমুদপুর গ্রামের আনোয়ার এলাহীর মেয়ে ভালুকা সুরভী সাংস্কৃতিক সংস্থার কণ্ঠশিল্পী আম্বিয়া খাতুন দীনা ওরফে দীনা খান পৌরসভার ৬নং ওয়ার্ড মেজরভিটা এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস সাত্তারের বহুতল ভবনের চারতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই বসবাস করে আসছিলেন। গতকাল রোববার সকালে স্থানীয়দের খবরে ভালুকা মডেল থানা পুলিশ ওই বাসার চারতলায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এলাকাবাসী জানান, নিহত দীনা খান স্থানীয় এনজিও আসপাডা ও ব্যাংকসহ বিভিন্ন ব্যক্তির কাছে বিপুল অঙ্কের টাকা ঋণগ্রস্ত ছিলেন। তাছাড়া এক ব্যক্তির ২৬ লাখ টাকার চেক ডিজঅনার মামলায় তিনি ৬ মাসের সাজাপ্রাপ্ত হন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন।
আদালত তাকে একদিন পর আপিলের শর্তে জামিন দেন। পরে পাওনাদারদের সঙ্গে আলোচনা সাপেক্ষে গতকাল রোববার পাওনা টাকা ফেরত দেয়ার কথা ছিল। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুরহস্য ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।





অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর