× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

অস্ত্রসহ ৪ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

বাংলারজমিন

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪২

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর এলাকা থেকে একটি বসতঘর থেকে অস্ত্রসহ ৪ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করে দেবপুর ফাঁড়ির পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে এসআই মো. শাহিন কাদির এএসআই জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিভিন্ন রকম অস্ত্রশস্ত্রসহ এই ৪ জন শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন একই ইউনিয়নের আকাবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলম (২৬), রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মাধবপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে মো. সোহাগ (২৫), বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের মৌলভী বাড়ির আবুল বাশারের ছেলে মো. কাশেম (২৩), রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার বর্মতল গ্রামের লুৎফুর রহমানের ছেলে মো. ফিরোজ (২২)। পুলিশ সূত্রে আরো জানা যায়, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে। এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত জানা যায়, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত প্রক্রিয়াধীন অব্যবহৃত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর