× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

ঢাকায় আনা হচ্ছে র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া পীযূষকে

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৯:১৩

 ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে পীযূষ কান্তি দে-কে। ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ শনিবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দিলে জেল কর্তৃপক্ষ তাকে ঢাকায় নেয়ার ব্যবস্থা করেন। গতকাল রাতে তাকে ঢাকায় নেয়ার কথা রয়েছে। এ ব্যাপারে প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সায়েম আহমদ। মঙ্গলবার রাতে সিলেটের মীর্জাজাঙ্গালস্থ আস্তানা থেকে তিন সহযোগীসহ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি পীযূষ কান্তি দে-কে গ্রেপ্তার করেছিলো র‌্যাব। এ সময় র‌্যাব পীযূষের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, গুলি ও ৫৫৪০ পিস ইয়াবা উদ্ধার করে। রাতভর পীযূষকে র‌্যাব কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। বুধবার সকালে তিন সহযোগীসহ পীযূষকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।
পরে ওই দিন অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করে পীযূষকে আদালতে পাঠায় পুলিশ। আদালতে পীযূষ অসুস্থ বলে আর্জি জানালে তাকে কারা মেডিকেলে চিকিৎসার জন্য নির্দেশ দেয়া হয়। এদিকে- শুক্রবার সিলেট কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়েন পীযূষ। তাৎক্ষণিক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন ওয়ার্ডে ভর্তি করা হয়। পিযূষের অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আবদুল জলিল। পীযূষের আইনজীবীরা জানিয়েছেন- পিযূষ মেরুদ-ে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আটকের পর হেফাজতে থাকাকালীন অবস্থায় তারা অসুস্থ হয়ে পড়েন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করতে শনিবার সুপারিশ করেন ওসমানীর চিকিৎসকরা। হাসপাতাল সূত্র জানিয়েছে- চিকিৎসকরা শনিবারই পীযূষকে ঢাকায় যাওয়ার ছাড়পত্র দিয়েছেন। এখন তার দায়িত্ব কারা কর্তৃপক্ষের। সিলেট কেন্দ্রীয় কারাগারে জেলার সায়েম আহমদ গতকাল রাতে জানিয়েছেন- গতকাল রাতেই পীযূষকে ঢাকায় প্রেরণের কথা রয়েছে। এর মধ্যে তারা ঢাকায় পাঠানোর আনুষ্ঠানিকতা চালাচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর