× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

পিরোজপুরে তরুণীকে গণধর্ষণ

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১১:১৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে রোববার একটি মামলা দায়ের করেছেন। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় দাউদখালী গ্রামের আফজাল খানের ছেলে সুমন খান, ছালাম হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার ও জিয়াম হাওলাদারের ছেলে রাজু হাওলাদারকে আসামি করা করা হয়েছে।

মামলার বিবরণে বলা হয়, মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের মেয়েটি পাশের দেবত্র গ্রামের একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করেন। আসামিরা প্রায়ই যাতায়াতের পথে মেয়েটিকে উত্ত্যক্ত করতো।

শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে দেবত্র গ্রামে যাওয়ার সময় আসামিরা মেয়েটিকে একটি সরকারি ক্লিনিকের ছাদের উপর নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে রাত দেড়টার দিকে স্থানীয় এক লোক ঘটনাটি দেখে ফেললে আসামিরা পালিয়ে যায়।

ওসি বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে (১৯) পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর