× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

মধুমিতায় ‘সালমান শাহ জন্মোৎসব’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৯

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ছিলেন সালমান শাহ। নব্বই পরবর্তী সময়ে আধুনিক প্রেমিকরূপে চলচ্চিত্রে তার আবির্ভাব হয়। ক্ষণজন্মা এই স্বপ্নের নায়কের প্রতিটি সিনেমা শুধু ব্যবসায়িক সাফল্যই পায়নি, সময়ের ব্যবধানে হয়ে উঠেছিল এক একটি ইতিহাস। আগামী ১৯শে সেপ্টেম্বর সালমান শাহর ৪৮তম জন্মদিন। নন্দিত এই নায়কের জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী (২০ থেকে ২৬শে সেপ্টেম্বর) ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে। সদ্য গঠিত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস তার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে সালমান শাহকে ঘিরে এই উৎসবের মধ্যদিয়ে। টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী বলেন, সালমান শাহ আমাদের সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক।

তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আরো ভালো লাগছে আমাদের টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্যদিয়ে। উৎসবের আওতায় ২০শে সেপ্টেম্বর থেকে মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় ৬টি চলচ্চিত্র। তার আগে ১৯শে সেপ্টেম্বর নায়কের জন্মদিনকে ঘিরে হবে তারকা খচিত জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হবে এই জন্মোৎসব। প্রসঙ্গত, এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনস-এর উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ই সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর