× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

আসবেন সাত দিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৯

টালিউডের আবেদনময়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ঢাকাই চলচ্চিত্রেও কাজ করেছেন। গত  রোববার রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা থাকলেও আসতে পারেননি তিনি।  পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবির শুটিং-এ অংশ নেবার জন্য ঢাকায় আসার কথা ছিল তার। গতকাল ‘জ্যাম’ ছবির প্রযোজক ও প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না বলেন, ঢাকায় গতকাল থেকে শুটিংয়ে অংশ নেবার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু তিনি একটি বিশেষ কারণে আসতে পারেননি। তবে সাত দিন পর ঢাকায় এসে এ ছবির শুটিংয়ে অংশ নিবেন। আমার সঙ্গে তার কথা হয়েছে। এ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা। প্রয়াত সাংবাদিক আহমদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ ছবির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও শেলী মান্না।
চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। ছবিতে অভিনয় করছেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ অনেকে। রাজধানীর বেশকিছু জায়গায় এ ছবির শুটিং বর্তমানে চলছে। উল্লেখ্য, বাংলাদেশে ‘সাগরিকা’, ‘স্বামী ছিনতাই’, ‘রাঙা বউ’, ‘একটি সিনেমার গল্প’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর