× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

সড়ক দুর্ঘটনায় ঝরে গেল ৩ প্রাণ

বাংলারজমিন

| ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

নওগাঁয় পথচারী
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছে। গতকাল সকাল ১০টার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের হাঁপানিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি নওগাঁ সদর উপজেলার একডালা গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হামিদুল হক (৬০)। স্থানীয়রা জানান, হামিদুল রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভাণ্ডারিয়ায় স্কুলছাত্র
ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অটোরিকশার ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জামিরতলা গ্রামের মো. রফিকুল ইসলাম ফরাজীর ছেলে, ৭০ নং জামীরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র মো. রিসাত ফরাজী গতকাল সোমবার সকাল ৯টার দিকে পৌরসভার কলেজ মোড় সংলগ্ন দোকান থেকে নাস্তা করে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় রাজাপুর থেকে ভাণ্ডারিয়াগামী একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। উলিপুরে মহিলা
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক মহিলা নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, রোববার রাত ৮টায় উলিপুর-চিলমারী সড়কের মোহাম্মদের মোড় নামক স্থানে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চিলমারী থেকে আসা গরু ভর্তি একটি নছিমন বিপরীত দিক থেকে আসা অপর একটি জেএসকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত রুপালি বেগম (২৫), কপিল উদ্দিন (৭০), সাইদুল ইসলাম (৩৫), লিটন মিয়া (৩৫)কে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শিবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ আটক ১
শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৩টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান স্যুটারগান, ১৬ রাউন্ড গুলি ও ৩টি ম্যাগাজিনসহ একজনকে আটক করেছে। গতকাল সকালে শিবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কয়লাবাড়ি এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ সদস্যরা। আটকরা হলো- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের মো. ফজলুর রহমানের ছেলের মো. মজিবুর রহমান (৩২)।

ঝিনাইদহে অমানবিক কাণ্ড
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার খড়েমান্দারতলা গ্রামে রোববার রাতে স্ত্রী ও ছেলের বউয়ের মারধরে আজিজ মোল্লা (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সোমবার বিকালে নিহতর স্ত্রী রোকেয়া খাতুন ও ছেলের বউ আঁখি খাতুনকে থানায় নিয়ে এসেছে। মহেশপুর থানার এসআই আনিস জানান, রোববার রাতে স্ত্রী ও ছেলের বউয়ের সঙ্গে আজিজ মোল্লার গোলযোগ হয়। এ সময় আজিজ মোল্লাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তার স্ত্রী ও ছেলের বউ। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। লাশের গায়ে বড় ধরনের কোনো আঘাতের চিহ্ন না থাকলেও বুকে ও মুখে আঁচড়ের দাগ রয়েছে। গ্রামবাসীর ভাষ্য ঝগড়াঝাটির এক পর্যায়ে আজিজ মোল্লার স্ত্রী ও ছেলের বউ তাকে মারধর করে। এতে তার মৃত্যু হয়েছে। মারধরের কারণে আজিজ মোল্লার হৃদরোগ হতে পারে বলেও অনেকে মনে করেন। মহেশপুর থানার এসআই আনিস জানান ‘আমরা ঘটনা তদন্ত করে দেখছি।’
এ ঘটনায় দুই মহিলাকে আটক করা হয়েছে। মহেশপুর থানার ওসি (তদন্ত) আমানুল্লাহ হক জানান, বিষয়টি প্রাথমিকভাবে হত্যা ধরেই মামলা হচ্ছে। এ বিষয়ে নিহতর স্বজনরা জীবননগর থেকে এসেছেন হত্যা মামলা করতে। ওসি জানান, নিহত আজিজ মোল্লার বাড়ি জীবননগর উপজেলায়। তিনি মহেশপুরের খড়েমান্দারতলা গ্রামে বিয়ে করে ঘরজামাই থাকতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর