× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

কচুয়ার আ ন ম এহছানুল হক মিলন বালিকা বিদ্যালয়ের নাম পরিবর্তন

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৩৮

চাঁদপুরের কচুয়ার আ ন ম এহছানুল হক মিলন মাধ্যমিক বালিকা বিদ্যালয় এখন ‘চাঙ্গিনী নূরপুর বালিকা উচ্চ বিদ্যালয়’। গতকাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কুমিল্লা শিক্ষা বোর্ডের পরিদর্শক মো. কামরুজ্জমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। ফলে এখন থেকে আ ন ম এহছানুল হক মিলন মাধ্যমিক বালিকা বিদ্যালয়টি চাঙ্গিনী নূরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে রূপান্তর হলো।
শিক্ষা মন্ত্রণালয়ের স্মারক নং- ৩৭.০০.০০০০.০৭৩.৪০.০৪৫.১২ (অংশ)-৩২৬, মাধ্যমে মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপন করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট এমএ ইউসুফ পাটোয়ারী বলেন, তৎকালীন চারদলীয় জোট সরকারের আমলে ২০০৫ সালে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন তার নিজ নামে বিদ্যালয়টি স্থাপন করলেও তিনি বোর্ডের নিয়ম যথাযথভাবে মানেননি। পরে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে শিক্ষাবোর্ডে নাম পরিবর্তনের আবেদন করলে মন্ত্রণালয় বিবেচনা করে পূর্রের নাম পরিবর্তন করে ‘চাঙ্গিনী নূরপুর বালিকা উচ্চ বিদ্যালয়’ নামে নামকরণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর