× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

বন্ধুদের ডেকে এনে প্রেমিকাকে গণধর্ষণ

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৯:৪২

সিরাজগঞ্জের কামারখন্দে ১৭ বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতভর কিশোরীর কথিত প্রেমিক ও তার বন্ধুরা এ ঘটনা ঘটায়।

গ্রেপ্তারকৃতরা হলো, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম (২০) এবং একই এলাকার মোকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক (২০)।

গণধর্ষণের শিকার কিশোরী উল্লাপাড়া উপজেলার বামনগিয়ালা গ্রামের বাসিন্দা ও স্থানীয় কেয়ার হাসপাতালের নার্স।

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব বলেন, অভিযুক্ত আশরাফুল ইসলামের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সর্ম্পক ছিল। রোববার রাতে উল্লাপাড়া থেকে আশরাফুল ওই মেয়েকে নিয়ে আসে। এরপর কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। একপর্যায়ে সেখানে আশরাফুল তার আরও ৩ বন্ধুকে ডেকে আনে।


এরপর ওই কিশোরীকে তারা জোরপূর্বক রাতভর পালাক্রমে ধর্ষণ করে। ভোর হলে কুটিরচর এলাকায় ওই কিশোরীকে ফেলে রেখে তারা চার বন্ধু পালিয়ে যায়।

সকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার হওয়ার পর এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর