× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

এবার শিকার মেহজাবিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:৩৬

শোবিজ তারকাদের নামে বিভিন্ন সময় প্রকাশ হতে দেখা যায় আপত্তিকর নানা ভিডিও। যেগুলোর কোনো কোনোটি সত্য হলেও অনেকেরটাই থাকে ভুয়া। সংশ্লিষ্ট তারকার চেহারার সঙ্গে এডিটিংয়ের মাধ্যমে কোনো অশ্লীল ভিডিও জুড়ে দিয়ে তা তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় একশ্রেণির দুষ্টচক্র। এত নিখুঁতভাবে সেসব বানানো হয় যা দেখলে সত্যিকারেরই মনে হয়। আর এসব প্রকাশ হওয়ার ফলে সংশ্লিষ্ট শিল্পীদের বেশ বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হয়। এবার তেমন পরিস্থিতির শিকার হলেন ছোট পর্দার তারকা অভিনেত্রী মেহজাবিন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সোমবার ছড়িয়ে পড়ে এ অভিনেত্রীর নামে একটি আপত্তিকর ভিডিও। সোস্যাল মিডিয়ার পাশাপাশি শোবিজেও এখন এটি আলোচনার কেন্দ্রবিন্দুতে।
এরইমধ্যে মেহজাবিন ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে আপত্তিকর এ বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। যারা এসব বিভ্রান্তিকর ভিডিও ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য এ ডিপার্টমেন্টের সংশ্লিষ্টদের তিনি অনুরোধ করেছেন। আর সোমবার রাতেই ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে এ অভিনেত্রী এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন। তার ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ করেছেন মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস না করার জন্য। মেহজাবিন মানবজমিনকে বলেন, এটি আমাকে নিয়ে কেউ ষড়যন্ত্র করছে। আমার ক্যারিয়ার ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমন কাজ করছে বলে আমি মনে করি। এমন একটি ফেইক ভিডিও কারো নামে ছড়ানো উদ্দেশ্যপ্রণোদিত। ভালো করে দেখলে বোঝা যায় এটি পর্নো সাইটের ভিডিও। অথচ আমার নামে এটি ছড়ানো হচ্ছে। আজকে আমার পরিবর্তে যদি এখানে কোনো একটি সাধারণ মেয়ে হতো তাহলে সেই মেয়েটি ও তার পরিবারের অবস্থা কেমন হতো কেউ কি আমরা ভেবে দেখছি? আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আমাদের আশেপাশে মেয়েদের নিয়ে এমন অনেক গুজব ছড়ানো হয়। যদি আমরা সচেতন না হই তাহলে এমন আরও অনেক গুজব রটতে থাকবে। এদিকে এ অভিনেত্রী বর্তমানে শুটিং থেকে বিরতিতে আছেন বলে জানান। ঈদের পর সঞ্জয় সমাদ্দারের ‘গেইম ওভার’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন শুধু। এতে তিনি জুটি বেঁধেছেন অপূর্বর সঙ্গে। ২০শে সেপ্টেম্বর থেকে তিনি আবার শুটিংয়ে ফিরবেন। সেদিন মিজানুর রহমান  আরিয়ানের ‘স্বার্থপর’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন এই পর্দাকন্যা। এতেও তিনি জুটি বাঁধবনে অপূর্বর সঙ্গে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর