× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

থাইল্যান্ডে নগ্ন কেরি কেতোনা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:২০

টয়বয় বা যৌনজীবনের রাখঢাকহীন প্রেমিক রায়ন মাহোনিকে নিয়ে থাইল্যান্ডে হাজির গায়িকা কেরি কেতোনা। থাইল্যান্ডে হাজির তো তাতে খবর হওয়ার কি আছে! এমন প্রশ্ন জাগতেই পারে। আর এ প্রশ্নের উত্তরটা হলো- কেরি কেতোনা সেই কেটি প্রাইসের মতোই কাজ করলেন। তিনি টপলেস বা শরীরের উপরের অংশ সম্পূর্ণ অনাবৃত করে শুয়ে পড়লেন বালুকাবেলায়। এ সময় তার শরীরের নি¤œাঙ্গে ছিল এক টুকরো গোলাপী অন্তর্বাস মাত্র। আর বাকি শরীর পুরো নগ্ন। টয়বয়কে নিয়ে তিনি মেতে উঠলেন সেখানে। কে কোথা থেকে তার দিকে তাকাচ্ছে, কে তাকে দেখছে সেদিকে মোটেও ভ্রুক্ষেপ নেই।
কেরি কেতোনার মূল উদ্দেশ্য হলো বক্ষযুগল প্রদর্শন। সম্প্রতি চতুর্থবারের জন্য তিনি স্তনযুগলকে সুগঠিত করতে, আরো আকর্ষণীয় করতে অপারেশন করিয়েছেন। সেই অপারেশনের দাগ এখনও মিলিয়ে যায়নি। থাইল্যান্ড থেকে তোলা তার এমন অনেক ছবি প্রকাশ করেছেন। তাতে ওই অপারেশনের দাগ স্পষ্ট। তবে তার শরীর, বক্ষযুগল অনেকটাই সুগঠিত দেখাচ্ছে। ‘আই অ্যাম এ সেলিব্রেটি’ প্রতিযোগিতায় এর আগে বিজয়ী হয়েছিলেন কেরি কেতোনা। থাইল্যান্ড মানেই পশ্চিমা এমন সব সেলিব্রেটিদের কাছে উদ্দাম নগ্নতা। নগ্ন ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়া। প্রেমিককে সঙ্গে নিয়ে অবাধ যৌনতায় মেতে থাকা। কেরি কেতোনা যেসব ছবি পোস্ট করেছেন তার মধ্যে একটিেেত তাকে দেখা যায় একটি বালিশের ওপর মাথা রেখে শুয়ে আছেন। তার থেকে সামান্য দূরে প্রেমিক রায়ান। কেরি কেতোনা তার দিকে মাথা দিয়ে শুয়ে আছেন। অথচ এই প্রেমিকের সঙ্গে গত বছর তার বিচ্ছেদ ঘটেছিল। আবার তা জোড়া লেগেছে। আরেকটি ছবিতে তাদেরকে দেখা গেছে অন্তরঙ্গ অবস্থায়।
এর আগে জুনে কেরি কেতোনা তার স্তনযুগল স্ফীতকরণ করিয়েছেন। এ কাজটি করেছেন সার্জন ডা. মাউরিনো জোফিলি। এই অপারেশনের আগে তিনি ভক্তদের সঙ্গে মজা করেছিলেন। বলেছিলেন, আশা করি আমি যেন এখনকার এই স্তনযুগল নিয়ে জেগে না উঠি। পরে অবশ্য তিনি জানান দেন তার অপারেশন সফল হয়েছে। এ ছাড়া এমন সব কথা বলেছেন তিনি যা এখানে তুলে ধরা সমীচীন মনে হয় না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
SJ
২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৩:০৬

এসব উগ্র নিউজ লেখা থেকে বিরত থাকুন। এমন নিউজ উগ্রতাকে আগ্রহী করে তুলতে সাহায্য করে ।।

অন্যান্য খবর