× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

প্রেমিকের সঙ্গে একান্তে সুষ্মিতা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ২:১৫

পেছনে উত্তাল জলরাশি। জাহাজে একান্তে বসে আছেন সুস্মিতা সেন ও তার প্রেমিক রহমান শোল। কালো রঙের বিকিনিতে একেবারে মোহময়ী সুস্মিতা। কম যান না রোহমানও। প্রেমিকার সঙ্গে ম্যাচিং করে পরেছেন সাদা রঙের টি-শার্ট। চোখে সানগ্লাস। তাদের শরীরী ভাষাই ইঙ্গিত দিচ্ছে দু’জনের সম্পর্কের গভীরতা। এমন ঘনিষ্ঠ রূপেই দেখা দিয়েছেন সুস্মিতা সেন ও রহমান।
ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই একান্ত মুহূর্তের ছবি। বোঝাই যাচ্ছে, অবসর সময়ে তারা উপভোগ করছেন প্রাকৃতিক সৌন্দর্য। সুস্মিতা নিজেই তার অ্যাকাউন্টে ঘনিষ্ঠ ছবিগুলো শেয়ার দিয়েছেন। সেখানে আবার রহমান কমেন্ট করেছেন। তিনি লিখেছেন- ‘আশীর্বাদ’। অনেক দিন ধরেই রহমান শোলের সঙ্গে  প্রেম চলছে সুস্মিতার। বয়সে রহমান সুষ্মিতার চেয়ে ১৫ বছরের ছোট। তবে সুস্মিতা নিজে কখনো তাদের সম্পর্কের বিষয়টি আড়াল করেননি। প্রতিনিয়ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন ভালোবাসাময় সময়ের স্মৃতিগুলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর