× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

একই স্কুলে পড়তেন তারা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৬

পছন্দের তারকাদের যাবতীয় বিষয়ে ভক্তরা খোঁজখবর রাখতে পছন্দ করেন। তাদের প্রিয় খাবার, পোশাক প্রায় সবই তাদের জানা। কিন্তু বলিউডের অনেক তারকাই একে অপরকে বহুদিন ধরে চেনেন এটা অনেকেরই অজানা। এরা একই স্কুলের একই ক্লাসে একসঙ্গে পড়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, এদের মধ্যে অর্জুন কাপুর এবং বরুণ ধাওয়ানের বন্ধু্‌ত্বের কথা ইন্ডাস্ট্রির সবাই জানেন। দু’জনে প্রায় একসঙ্গেই অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। তারা দু’জনে একই স্কুল থেকে অভিনয় শিখেছেন। একসঙ্গেই প্রচুর অডিশন দিয়েছেন, শো করেছেন এবং বহু অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে গানও  গেয়েছেন।
পরিচালক করণ জোহর এবং অভিনেত্রী টুইঙ্কেল খান্না মহারাষ্ট্রের এক বোর্ডিং স্কুলে একসঙ্গে পড়েছেন। নিজের অটোবায়োগ্রাফিতে করণ জোহর এ কথা লিখেছেনও। টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুরকে ‘বাঘি’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তবে অনেকেই জানেন না যে, তারা স্কুলফ্রেন্ডও। আমেরিকান স্কুল অব বোম্বের ছাত্রী ছিলেন শ্রদ্ধা। এই স্কুলের ছাত্র ছিলেন টাইগার শ্রফও। তাদের শুধু স্কুলই এক ছিল না, দু’জনে সহপাঠীও ছিলেন। সুনিল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি এবং জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ খুব ভালো বন্ধু। তারা দু’জনেও একই স্কুলে একসঙ্গে পড়তেন। মিস্টার পারফেকশনিস্ট আমির খান বান্দ্রার সেন্ট স্টেনিসলাউস হাই স্কুলের ছাত্র ছিলেন। পরে তিনি বম্বে স্কটিশ স্কুল থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হন। এরপর আমির খান মুম্বইয়ের নার্সি মনজী কলেজে ভর্তি হন। এই ছাত্রজীবনের একটা অংশে সালমান খান তার সহপাঠী ছিলেন। একটা সাক্ষাৎকারে নিজেই তা জানিয়েছেন আমির। সাক্ষী ধোনি এবং আনুশকা শর্মা। দু’জনের মধ্যে মিল কোথায়? সবাই একবাক্যে বলবেন দু’জনেই ক্রিকেটারের স্ত্রী। কিন্তু জানেন কি তাদের দু’জনের মধ্যে আরো একটা মিল রয়েছে? দু’জনে সহপাঠী ছিলেন। আনুশকার বাবা ভারতীয় সেনাবাহিনীতে ছিলেন। সে কারণে আনুশকাকে বারবারই ঠিকানা বদলাতে হয়েছে। হৃতিক রোশন এবং উদয় চোপড়া বাস্তবে খুব ভালো বন্ধু। তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। বহু পার্টিতে একই গাড়িতে তাদের আসতে দেখা গিয়েছে। এই বন্ধুত্ব কিন্তু বলি ইন্ডাস্ট্রিতে অভিনয়ের সূত্রে নয়। তারাও একসময় সহপাঠী ছিলেন। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান এবং শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা ডেট করছেন কি না, তা নিয়ে বহুদিন ধরেই জল্পনা রয়েছে। দু’জনেই সহপাঠী। দু’জনেই লন্ডনের স্কুলে একসঙ্গে পড়াশোনা করতেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর