× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, থানায় অভিযোগ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪১

চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ বোস্তামী থানা এলাকায় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস ও দৈনিক ঢাকা টাইমস পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর বিশেষ প্রতিনিধি হাসেম তালুকদার হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার দিনগত রাত ১০টায় বাদী হয়ে তিনি চট্টগ্রাম মহানগরীর বায়েজীদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, মঙ্গলবার বিকালে হাসেম তালুকদার পেশাগত দায়িত্ব পালনে নগরীর বায়েজীদ বোস্তামী থানার বাংলাবাজার ডেবারপাড় এলাকায় যান। সেখান থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে কিছু বুঝে ওঠার আগেই আগে থেকে ওত পেতে থাকা সঙ্গবদ্ধ একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে তাকে মাটিতে ফেলে দেয়। কিল, ঘুষি মারে। তার কাছে থাকা একটি সনি ডিজিটাল ক্যামেরাটি ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন সন্ত্রাসীদের স্থানীয় কাগতিয়া মুনীরিয়াপন্থি উগ্রবাদী বলে জানান।
এ ঘটনায় বাদী হয়ে বায়েজীদ থানায় অভিযোগ দায়ের করেন সাংবাদিক হাসেম তালুকদার। স্থানীয় লোকজন জানান, কাগতিয়া মুনীরিয়াপন্থি উগ্রবাদীরা এ এলাকায় দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কায়দায় জমি জবরদখল, মাদক ব্যবসা ও চাঁদাবাজি চালিয়ে আসছে। চট্টগ্রামের রাউজান উপজেলায় মুনীরিয়া কাগতিয়া একটি জঙ্গি সংগঠন হিসেবে প্রকাশ পেয়ে এলাকা ছাড়া করেছে রাউজানের সাধারণ জনগণ। তারা বর্তমানে নগরীর বায়েজীদ বোস্তামী বাংলাবাজার ডেবারপাড় এলাকায় গোপন আস্তানায় থেকে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এব্যাপারে নগরীর বায়েজীদ থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, সাংবাদিকের ওপর হামলার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অবশ্যই যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর