× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

শুভেচ্ছাদূত হয়ে ঢাকায় আসছেন নার্গিস ফখরি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:৫৪

আসছে শনিবার ঢাকায় আসছেন বলিউড তারকা নার্গিস ফখরি। ২১শে সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা  টেলিভিশন। সেদিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে ‘মিউজিক ফর পিস’ কনসার্ট। এই কনসার্টে শুভেচ্ছা দূত হয়ে আসছেন নারগিস ফখরি। কনসার্টটি উপস্থাপনা করবেন শিনা চৌহান। গানবাংলার টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে নার্গিস ফখরির সঙ্গে আমাদের দারুণ বন্ধুত্ব হয়েছে। গানবাংলার ‘উইন্ড অব চেঞ্জ’-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি তিনি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গে একাত্মতা পোষণ করেন।
সেই টানে আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছেন নারগিস ফখরি। এদিকে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে গান গাইবেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর