× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

‘প্রিয়মুখ’ নিয়ে দোলন দে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৫

ভিট সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে কাজ শুরু করেন দোলন দে। বেশকিছু একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। দোলন দে বলেন, সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। নাম ‘প্রিয়মুখ’। গত ১৫ই  সেপ্টেম্বর  তেজগাঁও রেলস্টেশনে এর শুটিং শেষ হয়েছে। কাজটি নিয়ে আমি আশাবাদী। রাইসুল তমালের নির্দেশনায় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দোলনের বিপরীতে আছেন আবু হুরায়রা তানভীর। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন সুজন হাবিব।
এর চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা। চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, আজাদ ও সোনিয়ার অনেকদিন পর দেখা। প্রিয় মানুষকে হারাতে চান না তারা। তবে একটি ভুল দু’জন মানুষকে আলাদা করে দেয়। এই ভুল কেন কীভাবে হলো কেউ বুঝতে পারে না। অথচ তাদের একটি সোনালী অতীত ছিল। একটি সম্পর্ক ভেঙে যায় সামান্য একটি ভুলে। যেই ভুলের জন্য আজাদ ও সোনিয়া কেউ দায়ী নয়। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে সোনিয়া  চরিত্রে দোলন এবং আজাদ চরিত্রে অভিনয় করেছেন তানভীর। আজ সন্ধ্যা ৭টায় অ্যালপাইন ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর