× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

হবিগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধন

খেলা

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৩৭

হবিগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তারেক  মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার, হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি। উদ্বোধনী দিনে উভয় টুর্নামেন্টে ৪টি খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপের দুটি খেলার মাঝে হবিগঞ্জ সদর উপজেলা হবিগঞ্জ পৌরসভাকে ৫-০ গোলে পরাজিত করে। ২য় খেলায় বাহুবল উপজেলা ৪-১ গোলে চুনারুঘাট উপজেলাকে পরাজিত করে। বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধনী খেলায় হবিগঞ্জ সদর উপজেলা ট্রাইবেকার ২-১  গোলে লাখাই উপজেলাকে পরাজিত করে। ২য় খেলায় হবিগঞ্জ পৌরসভা ২-০ গোলে বাহুবল উপজেলাকে পরাজিত করে।
জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে আয়োজিত উভয় টুর্নামেন্টে জেলার ৯টি উপজেলা ও হবিগঞ্জ পৌরসভাসহ ১০টি দল অংশগ্রহণ করছে। ২৩শে সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর