× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
আলাপন

‘প্রতিটি মুহূর্ত ছিল মনে রাখার মতো’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৯:২৭

অন্য অনেকের চেয়ে কম ছবিতে অভিনয় করে অল্প সময়ে নায়িকা হিসেবে এরইমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছেন পূজা চেরী। বিশেষ করে নায়ক সিয়ামের বিপরীতে ‘পোড়ামন টু’ ও ‘দহন’ চলচ্চিত্র দুটিতে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। বাংলাদেশের পাশাপাশি কলকাতার রাজ চক্রবর্তীর প্রযোজনায় ‘নূর জাহান’ ও ‘প্রেম আমার টু’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন পূজা। বর্তমানে নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বিন’ ছবিতে অভিনয় করছেন এ অভিনেত্রী। তিনি বলেন, ভিন্ন ধাঁচের ছবি ‘জ্বিন’। এটি একটি ভৌতিক ছবি। গল্পটা একটু অন্যরকম। এরইমধ্যে ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে।
এতে সজল ভাইয়ের বিপরীতে আমি কাজ করছি। ছবিতে পূজার চরিত্রের নাম মোনালিসা। কি ধরনের চরিত্র এটি? পূজা জবাবে বলেন, মূলত ‘জ্বিন’-কে ঘিরেই এ ছবির গল্প। আর সেই ‘জ্বিন’ আমার উপর একটা সময় ভর করে। ভৌতিক কাহিনীর ছবি এটি। এতে অনেক চ্যালেঞ্জিং দৃশ্যে অভিনয় করেছি। এসব দৃশ্যে অভিনয় করতে ভয় পাই নি। তবে কোনো দৃশ্য করার পর মনিটরে চোখ রাখার সময় ভয় পেয়েছি। এ ছবিতে কাজ করতে গিয়ে প্রতিটি মুহূর্ত ছিল মনে রাখার মতো। প্রথমভাগের শুটিং হয়েছে মানিকগঞ্জের জমিদার বাড়িতে। এরপর ঢাকার অদূরে সাভারের মধুমতি হাউজিংয়েও ছবির শুটিং হয়েছে। এ ছবির কাজ প্রায় শেষদিকে। ছবিটিতে প্রথমবার সজলের বিপরীতে কাজ করলেন পূজা চেরী। সজলের বিপরীতে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, অনেক বছর আগে সজল ভাইয়ের সঙ্গে শিশুশিল্পী হিসেবে একটা নাটকে কাজ করেছিলাম। আর এখন তার নায়িকা হয়ে কাজ করছি। দারুণ উপভোগ করছি এটা। অসাধারণ একজন অভিনেতা তিনি। শুটিং সেটে সারাক্ষণ হাসি, আড্ডা আর দুষ্টামিতে মাতিয়ে রাখেন। এ ছবির বাইরে ‘শান’ ছবিরও কাজ সামনে শেষ করতে চান পূজা চেরী। তিনি বলেন, এরইমধ্যে বেশকিছু ছবিতে কাজের প্রস্তাব পেয়েছি। তবে একটা ছবি শেষ করে নতুন কাজ ধরতে চাই। নভেম্বরে আমার পরীক্ষা। তাই নতুন ছবির কাজ তার পরে শুরু করবো। এরমধ্যে ‘শান’ ও ‘জ্বিন’ এর বাকি কাজ শেষ করতে চাই। ‘শান’ ছবিতেও সিয়ামের বিপরীতে দর্শকরা পূজাকে দেখতে পাবেন। ‘শান’ ছবি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ছবিতে রোমান্স, অ্যাকশন সব থাকছে। গান এবং কিছু দৃশ্যায়ন বাকি আছে ছবিটির। ছবির গল্পটি দারুণ। এতে আমার সহশিল্পী হিসেবে দর্শক সিয়াম ও তাসকিনকে দেখতে পাবেন। ছবিতে সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করছেন চম্পা ম্যাডাম। আরো অভিনয় করছেন দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। এ ছবিতে পূজার মায়ের চরিত্রে অভিনয় করছেন অরুণা বিশ্বাস। নতুন এ ছবিটি পরিচালনা করছেন এম রহিম। বর্তমানে সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজে পড়ছেন পূজা চেরী। অভিনয়ের পাশাপাশি নিয়মিত ক্লাস করেন বলে জানান তিনি। সামনের জন্য আরো ভালো কিছু কাজের প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। কাজের বাইরে সিয়াম তার ভালো বন্ধু। তাই তার কাছে জানতে চাওয়া, সিয়াম তো বিয়ে করে ফেললেন। পূজার বিয়ের খবর কবে জানবে দর্শকরা? জবাবে হাসি দিয়ে তিনি বলেন, মা আমাকে অভিনয়ে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন। আমার সব কাজের সমালোচক তিনি। বিয়ে নিয়ে ভাবছি না এখন। এটাও মার উপরে ছেড়ে দিয়েছি। আগে ভালো কিছু কাজ উপহার দিতে চাই। এছাড়া আমার ক্যারিয়ারে এতদূর আসার পেছনে মা ছাড়াও পুরো পরিবার, আমার ভাই, বাবা সবার নাম বলতে চাই। জাজের আবদুল আজিজ স্যার, তার মেয়ের কথাও যোগ করতে চাই। তাদের সকলের কাছে আমি ঋণী। আর অবশ্যই দর্শকদের ভালোবাসা। ভালো কাজ দিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর