× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

একমঞ্চে ঢাকাই ছবির অনেক তারকা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:০০

সিনেমার সুদিন আসবে, আর সেটা শিগগিরই আসবে-এমন প্রত্যাশা নিয়েই একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির জনপ্রিয় অনেক তারকা। শনিবার সন্ধ্যায় আয়োজিত একটি অনুষ্ঠানে ঘটেছে এমনটা। সেদিন বিশ্ব শান্তি দিবস উপলক্ষে টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বল রুমে হয়ে গেল এ জমকালো অনুষ্ঠান। টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। তাদের ডাকে একমঞ্চে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা। একই মঞ্চে নায়িকাদের মধ্যে হাজির ছিলেন জাকিয়া বারী মম, বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা। আরো উপস্থিত ছিলেন হৃদয় খান, সুইটি, শাহতাজসহ আরো অনেকে। বাংলাদেশের এসব তারকার সঙ্গে মধ্যমণি হয়ে দাঁড়িয়েছিলেন বলিউডের ‘রকস্টার’খ্যাত ছবির নায়িকা নার্গিস ফাখরি।
মূলত ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছে কৌশিক-মুন্নির ‘গানবাংলা’ চ্যানেলটি। এবার তারা সিনেমা প্রযোজনায় নামছেন। মূলত তাদের ডাকেই একমঞ্চে হাজির হয়েছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় তারকারা। তারকারা প্রত্যেকেই মঞ্চে দাঁড়িয়ে টিএম ফিল্মসের এই প্রযোজনায় আসাকে সাদরে গ্রহণ করে অভিনন্দন জানান। অনুষ্ঠানে কৌশিক হোসেন তাপস বলেন, মঞ্চে উপস্থিত তারকাদের প্রত্যেকেই আগামী বছর থেকে টিএম ফিল্মসের প্রযোজনায় ছবিতে কাজ করবেন। এদিকে শনিবারের আয়োজনে গান গেয়ে মঞ্চ মাতিয়েছে তাপস অ্যান্ড ফ্রেন্ডস, বলিউডের জনপ্রিয় শিল্পী কৈলাস খের ও অদিতি সিং শর্মা। শুভেচ্ছা বক্তব্য রাখেন বলিউড তারকা নার্গিস ফাখরি। এ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারতীয় মডেল ও অভিনেত্রী শিনা চৌহান। অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি নার্গিস ফাখরিকে প্রশ্ন করেন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে নার্গিস ফাখরি বলেন, বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন। তবে ধারণা করা যাচ্ছে, ঢাকাই ছবিতে শিগগিরই দেখা যাবে বলিউডের এই তারকাকে। যেখানে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ, বিশেষ অতিথি বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সাগর খান
২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:২০

টিএম ফিল্মসের কথাগুলো শুনে অনেক ভালো লাগলো আপনাদের যা আছে তাই নিয়ে রুখে দাড়াতে হবে বাংলা মুভির সুদিন ফিরিয়ে আনতে ,কৌশিক হোসেন তাপস ভাইয়া আপনাদে অনেক অনেক ধন্যবাদ , যে আপনি বাংলা মুভি দুর সময়ে সিনেমা প্রযোজনায় নামছেন ,এটা শুনে খুব ভালো লাগলো ভাইয়া । আমি এক জন শাকিব খানের কেজি ফ্যান হিসেবে বল লাম শুভ কামনা রইলো আপনাদের টিএম ফিল্মসের প্রতি ।

অন্যান্য খবর