× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

‘গুরুমা’ শম্পা রেজা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:০২

অভিনেত্রী ও সংগীতশিল্পী শম্পা রেজা। টিভি নাটকের পাশপাশি চলচ্চিত্রেও অভিনয় করছেন। খুব শিগগিরই বড় পর্দায় তাকে দেখা যাবে ‘গুরুমা’ চরিত্রে। ‘পদ্মপুরান’ নামে একটি চলচ্চিত্রে এমন চরিত্রে অভিনয় করেছেন বলে জানান তিনি। এটি নির্মাণ করেছেন রাশিদ পলাশ। শম্পা রেজা বলেন, ছবিটি দর্শকের মনে দাগ কাটবে বলেই আমার বিশ্বাস। কারণ ছবির গল্প, চরিত্র, নির্মাণ- প্রতিটি ধাপে ভিন্নতার ছাপ তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এখানে ‘গুরুমা’ চরিত্রে দর্শক আমাকে নতুনভাবে আবিষ্কার করবে।
এদিকে দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ‘ভালোবাসার আলো আঁধার’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এরইমধ্যে দর্শকের মধ্যে ধারাবাহিকটি দারুণ সাড়া ফেলেছে বলে জানান শম্পা। তবে এ অভিনেত্রীকে এখন আগের মতো আর অভিনয়ে দেখা যায় না। এর কারণও জানালেন তিনি। তার ভাষ্য, যে কাজটি আমি উপভোগ করতে পারবো না সেটি করা হয়ে ওঠে না। অভিনয় নিয়ে ব্যস্ত থাকার মতো কয়টি নাটক নির্মাণ হয় এখন। নাটক এখন এজেন্সি নির্ভর হয়ে পড়েছে। শিল্পে বাণিজ্য ঢুকে পড়েছে। এ কারণেই খুব বেশি কাজ করা হয় না। এদিকে অভিনয়ের বাইরে মাই টিভিতে ‘আমার গান’ শিরোনামের একটি সংগীত বিষয়ক অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন শম্পা রেজা।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর