× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার

শাকিবের চাওয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:০৩

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। এখনো দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রির চাকা তিনি সচল রেখেছেন। সব সময় দর্শকদের নতুন স্বাদের সিনেমা উপহার দেয়ার চেষ্টা করছেন। কয়েকদিন পরই তার অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’ মুক্তি পেতে যাচ্ছে। নতুন আরো তিন-চারটি বিগ বাজেটের সিনেমা তার হাতে রয়েছে। চলতি বছরটা চলচ্চিত্রের জন্য মোটেও শুভ ছিল না বলে জানান এই শীর্ষ তারকা। তিনি বলেন, এ বছরটা চলচ্চিত্র শিল্পের জন্য মোটেও ভালো ছিল না। ধীরে ধীরে কমেছে ছবি নির্মাণের সংখ্যাও।
ছবি রিলিজের সংখ্যাও কমেছে। এভাবে একটা ইন্ডাস্ট্রি টিকে থাকতে পারে না। আমাদের প্রচুর ভালো মানের কাজ করতে হবে। শিল্পী সমিতির নির্বাচনের বিষয়ে জানতে চাইলে এই তারকা বলেন, কোনো সংগঠন বা সমিতি দিয়ে তো শিল্পের ভাগ্যের পরিবর্তন করা সম্ভব না। শিল্প ও শিল্পী বাঁচে কাজের মাধ্যমে। তাই এখন যারা এই শিল্পে আছেন তাদের কাছে শুধু একটি চাওয়াই আমার থাকবে- শিল্পটিকে যদি আপনারা ভালোবাসেন এবং এর উন্নয়ন চান তাহলে শুধুই কাজ করে যান। আমিও বেছে বেশকিছু ভালো কাজ সামনে দর্শকদের উপহার দেয়ার চেষ্টা করছি। আর আমি শিল্পী সমিতির নির্বাচন করছি না। আমি তো দুইবার সমিতির সভাপতি ছিলাম। আমার নির্বাচন করার কোনো ইচ্ছে নেই। শাকিবের কথায়, অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতে সংগঠন করতে হয় না। ব্যক্তিগতভাবেও করা যায়। শাকিব খান এসব বিষয়ে আরো বলেন, কেউ ভালো কাজ করলে তাকে সহায়তা করতে হবে। আরো অনেকে যাতে ভালো কাজ করতে পারে সেই ক্ষেত্র তৈরি করা উচিত। চলচ্চিত্র নিয়ে এত সমিতি বা সংগঠন আমাদের পাশের দেশেও নেই। আর বলতে গেলে পৃথিবীর কোথায়ও নেই। তাই আবারো বলতে চাই, চলচ্চিত্রশিল্পের উন্নয়নে কাজের কোনো বিকল্প নেই। সকলে মিলে ভালো মানের কাজ দর্শকদের উপহার দিতে পারলে সিনেমা শিল্পের উন্নয়ন অবশ্যই হবে বলে বিশ্বাস করেন এই তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khaled ahmed
২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১২:০০

Shakib Khan shundor kotha bolechen

অন্যান্য খবর