× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সিলেটে সোহানের খুনি ট্রাকচালকের শাস্তির দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৮

সিলেট এমসি কলেজের মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের হত্যাকারী ঘাতক ট্রাক ও চালককে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১টায় তেমুখী বাইপাস পয়েন্টে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন হয়। মানববন্ধনে বক্তারা বলেন, তেমুখী পয়েন্টে পুলিশ প্রতিনিয়ত গাড়ি থামাতে সিগন্যাল প্রদান করেন, তাদের এ সিগন্যাল থেকে বাঁচতে গিয়ে অসংখ্য গাড়িচালক দ্রুত পালিয়ে যেতে চায়। আর এ ধরনের একটি ঘটনার কারণে একজন মেধাবী ছাত্র নিহত হয়েছে। ড্রাইভারদের অসচেতনতার ফলে এ ধরনের ঘটনা ঘটেছে বলে দাবি করছেন এলাকাবাসী। বক্তারা সিলেট এমসি. কলেজের মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের হত্যাকারী ঘাতক ড্রাইভারকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তেমুখী সমিতির সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে ও কুমার যুব সংঘের সাধারণ সম্পাদক বেলাল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা সিএনজিচালিত অটোরিশা শ্রমিক ইউনিয়ন রেজি: নং চট্ট-৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ। বক্তব্য রাখেন, নিহত মেধাবী ছাত্র শাহেদুল হোসেন সোহানের মামা আজাদ মিয়া, খালু এডভোকেট শফিকুল ইসলাম সবুজ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, তেমুখী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ সুমন, এমসি কলেজের শিক্ষার্থী ফরিদুল বারী দিনার, সিলেট জেলা সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন রেজি: নং চট্ট-৭০৭ এর অন্তর্ভুক্ত মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সহ-সভাপতি আবদুল হামিদ, সম্পাদক শিবলী আহমদ, সাংগঠনিক ইউসুফ আলী, আম্বরখানা উপ-পরিষদের সাবেক সভাপতি ফরিদ আহমদ, সাবেক সম্পাদক মোশাহিদ আলী, বর্তমান সভাপতি আবদুল খালিক, ছাত্র নেতা আল আমিন আহমদ ছাড়াও এলাকাবাসী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার অসংখ্য শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর