× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

দেশীয় অস্ত্র তৈরির কারিগর আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৯

ব্রাহ্মণবাড়িয়া মো. কাজল মিয়া নামে দেশীয় অস্ত্র তৈরির এক কারিগরকে আটক করেছে র‌্যাব। তার কাছ থেকে  ৬টি পাইপগান ও তিন রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার ভাদুঘর ঋষিপাড়ায় অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদসরা তাকে আটক করে। সে ওই এলাকার হারুন মিয়ার ছেলে। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সাংবাদিকদের জানান, কাজল বেশ কয়েক বছর ধরে অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। বাইরে লেদ মেশিন থেকে পাইপ কেটে এনে  সে তার নিজের ঘরে বসে নানা যন্ত্রপাতি ব্যবহার করে পাইপগান তৈরি এবং বিক্রি করে। এপর্যন্ত সে একশোর মতো পাইপগান তৈরি করে বিক্রি করেছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৪টার দিকে র‌্যাব সদস্যরা ভাদুঘর ঋষিপাড়া এলাকায় অভিযান চালায় তাকে ধরতে।
এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে কাজল। পরে তাকে আটক করে সঙ্গে থাকা একটি বাজারের ব্যাগে তল্লাশি করে ছয়টি পাইপগান ও তিন রাউন্ড রাবার বুলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাব কর্মকর্তারা। সংবাদ সম্মেলনে র‌্যাবের ভৈরব ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর