× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

মাঠেই মারা গেলেন পাকিস্তানি আম্পায়ার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:২৭

পেশাদারী জীবনে ছিলেন মূলত একজন গরু ব্যবসায়ী। নিজের খামারের গরু লালন পালন ও মাংস বেচেই জীবন চলে যে ভালোভাবে। তবে ক্রিকেটের মায়া ছাড়তে পারেননি কখনোই। তাই হয়তো ক্রিকেট মাঠেই শেষ নিঃশ্বাসটাও ত্যাগ করেছেন পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ, স্বনামধন্য আম্পায়ার নাসিম শেখ। মাঠের মধ্যে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছেন তিনি।
ঘটনা গত সোমবারের। পাকিস্তানের ক্লাব পর্যায়ে লইয়ার’স টুর্নামেন্টে আম্পায়ারিং করছিলেন নাসিম শেখ। হুট করেই হার্ট অ্যাটাক করে মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় নিকটস্থ হাসপাতালে।
সেখানে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘ম্যাচ চলাকালীন সময়ে মাঠেই লুটিয়ে পড়েন নাসিম শেখ। তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তার মৃত্যু ঘটে।’ মৃত্যু কারণ হিসেবে ডাক্তাররা হৃদরোগের কথা উল্লেখ করেছেন। তবে নাসিম শেখের পারিবারিক সুত্রে জানা গিয়েছে সবশেষ এনজিওগ্রাফিতে হৃৎপিন্ডে কোনো অস্বাভাবিকতা ধরা পড়েনি নাসিম শেখের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর