× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

জয়ে টেস্ট সিরিজ শুরু বাংলাদেশের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:২৮

ওয়ালটন অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজে জয় দিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে প্রতিপক্ষ ওমান অনূর্ধ্ব ২১ দলকে রীতিমতো ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা। ম্যাচের প্রথম কোয়ার্টারেই ২-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ অনূর্ধ্ব ২১ দল। পেনাল্টি কর্নার থেকে গোল পান অধিনায়ক আশরাফুল ইসলাম। ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করেন আরশাদ হোসেন। বিরতিতে যাওয়ার আগে দ্বিতীয় কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের ৩-০ গোলে এগিয়ে দেন সোহানুর রহমান সবুজ। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।
ওমানের বিপক্ষে বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে আজ।
আগামী বছর ঢাকাতে অনুষ্ঠিত জুনিয়র এশিয়া কাপ হকি। এই আসরের প্রস্তুতিতেই ওমানকে ঢাকায় আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে পাঁচ ম্যাচের এ হকি সিরিজ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর