× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

আর্শিনা প্রিয়ার ফেসবুক আইডি হ্যাক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ১২:১৪

প্রায়ই হ্যাক হচ্ছে তারকাদের ব্যক্তিগত ফেসবুক আইডি ও ফ্যানপেজ। এতে বেশ বিব্রতকর অবস্থায় পড়ছেন তারা। এই ভুক্তভোগীদের তালিকায় মিডিয়ার সব অঙ্গনের তারকারাই কমবেশি আছেন। এবার হ্যাকিংয়ের শিকার হলেন মডেল-গায়িকা আর্শিনা প্রিয়া। তিনি বর্তমানে কানাডায় রয়েছেন। সেখান থেকে মুঠোফোনে মানবজমিনকে বলেন, হ্যাক হয়েছে আমার ব্যক্তিগত ফেসবুক আইডি। কদিন হলো আমি আমার ফেসবুক অ্যাকাউন্টটা ব্যবহার করতে পারছি না। কে বা কারা আমার অ্যাকাউন্ট হ্যাক করেছে তাও বুঝছি না।
এদিকে কদিন ধরেই আমার ফেসবুকের ওয়ালে ছবিসহ বিভিন্ন অশালীন মন্তব্য পোস্ট করছে হ্যাকার। আমি আইনগত ব্যবস্থা নিচ্ছি। এই আইডি থেকে কাউকে কোনো অশালীন লেখা বা ছবি পোস্ট করলে এর দায়ভার আমি নিতে চাই না। উল্লেখ্য, মডেলিংয়ের বাইরে নায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমায় ‘পিচকারি’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে প্রশংসিত হন আর্শিনা প্রিয়া। এ ছবিতে ইমন সাহার সুরে প্রথম প্লেব্যাকও করেন তিনি। এছাড়া আর্শিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম ‘এপি’ প্রকাশিত হয় ২০১৭ সালে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর