× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সাভারে বিস্ফোরণে যুবকের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৩

সাভারের আশুলিয়ায় ফায়ার এক্সটিংগুইসার বিস্ফোরণে মো. আনিস (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে বাইপাইল বগাবাড়ি এলাকার এইচ আর ফায়ার ফাইটিং নামক একটি দোকানে এ ঘটনা ঘটে। নিহত আনিস হোসেন (৩৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কৈতলা গ্রামের ফিরোজ হোসেনের ছেলে। আনিস হোসেন আশুলিয়ার বগাবাড়ি এলাকার এইচ.আর ফায়ার ফাইটিং নামে দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে বগাবাড়ির এলাকার এইচ আর ফায়ার ফাইটিং নামক দোকানে একটি এক্সটিংগুইসার লিকেজ হওয়ায় সেটা মেরামতের কাজ করছিলেন আনিস। একপর্যায়ে সে লিকেজ বোতলটির মুখ লাগাতে গেলে সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ ঘটনায় স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।
পরে পরিবারের সদস্যরা তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যায়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের পরিবারের দিক থেকে কোনোরকম অভিযোগ না থাকায়, ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে জানান তিনি।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর