× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

সরব নতুন গানে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪৯

স্টে জ শো, টিভি অনুষ্ঠান ও নতুন গান নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। দেশে-বিদেশে চলছে তার শো নিয়ে ব্যস্ততা। তারমধ্যে নতুন গানের কাজও চলছে। সর্বশেষ দুর্গাপূজা উপলক্ষে বি বাড়িয়ার সরাইলে শো করতে গিয়েছিলেন তিনি। সেখানে বেশ বড় আয়োজনের একটি অনুষ্ঠানে গান গেয়ে দর্শক মাত করেছেন। এদিকে বর্তমানে নতুন গানে বেশ সরব এ শিল্পী। বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন এরইমধ্যে। ‘ঝুম বৃষ্টিতে’ এবং ‘কফির চুমুকে’ শিরোনামের দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।
কনা চৌধুরীর কথায় এ গানগুলোর সুর করেছেন আমিরুল ইসলাম তামিম। আর সংগীতায়োজন করেছেন শান। খুব শিগগিরই গান দুটি প্রকাশ হবে ভিডিওসহ। অন্যদিকে এর বাইরে মুহিন, কিশোর ও রাজন সাহার সুর-সংগীতেও নতুন গানে কণ্ঠ দেয়া হয়েছে তার। আর নিজের কথা, সুর ও সংগীতেও বরাবরের মতো নতুন গানের কাজ করছেন পুতুল। এরইমধ্যে নতুন কয়েকটি ট্র্যাকের কাজ শেষ হয়েছে বলে জানালেন এ শিল্পী। তিনি বলেন, আমি নিজের কথা, সুর ও সংগীতেই আমার একক অ্যালবামগুলো প্রকাশ করেছিলাম। এখন নিজের সংগীত পরিচালনায় গান তৈরি করছি। আবার অন্যদের সুর-সংগীতেও কাজ করছি। আসলে ভালো কিছু গান করতে চাই। সেই ধারাবাহিকতাতেই নতুন গানগুলো করা। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার। দীর্ঘ বিরতির পর আবার উপস্থাপনায়ও ফিরছেন পুতুল। এমনটাই জানিয়েছেন তিনি। চ্যানেল আইয়ের নতুন একটি সংগীত বিষয়ক অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপনায় দেখা যাবে তাকে। পুতুল বলেন, গানের পাশাপাশি উপস্থাপনায় নিয়মিত ছিলাম। তবে গানে বেশি সময় দিতেই উপস্থাপনা ছেড়ে দিয়েছিলাম। এ মাধ্যমটিতে আবার ফিরছি। এবার চ্যানেল আইয়ের সংগীতবিষয়ক একটি অনুষ্ঠান উপস্থাপনা করবো। কারণ এর আয়োজন ও পরিকল্পনা বেশ ভালো। তবে উপস্থাপনা খুব বেশি করতে চাই না। গানকেই প্রাধান্য দিতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর