× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৯, শনিবার

ময়মনসিংহে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৫৫

 ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় পূজামণ্ডপের পাশে ছুরিকাঘাতে শাওন ভট্টাচার্য (১৮) নামের কলেজছাত্র খুন হয়েছে । মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে এই ঘটনা ঘটে। নিহত শাওন ভট্টাচার্য স্থানীয় কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র এবং নগরীর বাহ্মপল্লী এলাকার শুভাশিষ ভট্টাচার্যের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিলো। ওই সময় অজ্ঞাতরা শাওনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসেন। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।
প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সঙ্গে বাকবিতণ্ডায় হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৯ অক্টোবর ২০১৯, বুধবার, ২:১৫

দেশে অপরাধের বিরুদ্ধে জোরালো অভিযান সত্ত্বেও অপরাধ বন্ধ নয়। এতেই অনুমেয় অপরাধ প্রবণতা সীমাহীন আকার ধারণ করেছে।

অন্যান্য খবর