× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

বিয়ে করলেন আইরিন তানি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৫:৩৮

বিয়ে করলেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী আইরিন তানি। তার স্বামী সাইফুল হক চৌধুরী একটি মাল্টিন্যাশনাল কোম্পানীতে চাকরি করছেন। আইরিন তানি জানান, গত ৩রা অক্টোবর চট্টগ্রামে ছেলের বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আইরিন তানি বলেন, অনেকটা হঠাৎ করেই বিয়ে করে ফেললাম। সাইফুল খুব ভালো মনের একজন মানুষ। একজন ভালো মনের মানুষকেই সঙ্গী হিসেবে চেয়েছিলাম। আল্লাহ আমার মনের আশা পূরণ করেছেন। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের সুখী করেন।
বাকিটা জীবন যেন একসঙ্গে সুখে কাটিয়ে দিতে পারি। বিয়ের পর তারা রাজধানীর নিকুঞ্জতেই বসবাস করবেন জানান। উল্লেখ্য, শোবিজে আইরিন তানির শুরুটা হয়েছিল সিনেমা দিয়ে। কিন্তু এখন ব্যস্ততা তার ছোট পর্দার অভিনয়ে। এ প্রসঙ্গে তানি জানান, নাটকে অভিনয়েই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তারপরও এরইমধ্যে সিনেমার কাজও করেছেন। তবে সেসব সিনেমা মুক্তি এখনো মুক্তির মিছিলে না আসায় কিছুটা মন খারাপ আইরিন তানির। এদিকে এরইমধ্যে চ্যানেল আইতে প্রচারের জন্য আইরিন তানি ‘সাঁতার’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। এই টেলিফিল্মে তিনি দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, চম্পার মতো গুণী অভিনয় শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। টেলিফিল্মটি রচনা করেছেন তুষার কান্তি সরকার এবং পরিচালনা করেছেন গোলাাম হাবিব লিটু। আইরিন তানি জানান, এই টেলিফিল্মে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রিমি করিম। শিগগিরই এটি চ্যানেল আইতে প্রচার হবে। অন্যদিকে এ অভিনেত্রী নতুন চারটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকগুলো হচ্ছে ফরিদুল হাসানের ‘বাউ-ুলে’, ‘লাকি থার্টিন’,  সঞ্জিত সরকারের ‘চিটিং মাস্টার’ ও ‘আকাশ রঞ্জনের ‘বউ শ^াশুড়ি’। চলতি বছরের শুরুতে এ পর্দাকন্যা গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। জাহিদ হাসানের বিপরীতে তিনি ডিভাইন সিটির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও আলোচনায় এসেছিলেন। তার অভিনীত প্রথম সিনেমা ছিল বাদল খন্দকারের ‘বিদ্রোহী পদ্মা’। কলকাতার শঙ্খ ঘোষের নির্দেশনায় তানি ‘মায়া’ সিনেমায় কাজ করেছেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও তিনি গোলাম মোস্তফা শিমুলের নির্দেশনায় ‘দ্যা লোনি’ ও ‘লবন’ সিনেমায় কাজ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর