× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

শেখ কামাল ক্লাব কাপের ড্র আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৯:০৮

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ আসরের ড্র আজ। হোটেল লা মেরিডিয়ানে এই ড্র অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। আগামী ১৯শে অক্টোবর বন্দর নগরী চট্টগ্রামে শুরু হবে এ টুর্নামেন্ট। আট দলের টুর্নামেন্টে ভারতের দুই ক্লাব মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি। মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। এছাড়া বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেড ঢাকা ও আয়োজক চট্টগ্রাম আবাহনীকে নিয়ে পূর্ণ হয়েছে ৮ ক্লাবের লাইন আপ। আট দলকে দুই গ্রুপে ভাগ করে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। দুই গ্রুপের চ্যাম্পিয়ন ও  রানার্স আপ সেমিফাইনাল খেলবে।
২৭শে অক্টোবর দুই সেমিফাইনাল। ২৯শে অক্টোবর ফাইনাল। গতকাল সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের প্রধান সম্বন্বয়ক ও চট্টগ্রাম আবাহনীর ভাইস প্রেসিডেন্ট তরফদার রুহুল আমিন বলেন, ‘আমরা টুর্নামেন্টে উঁচু মানের ক্লাবগুলোকে অন্তর্ভুক্ত করেছি, আশা করছি এবারের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ আসরে দর্শকরা উপভোগ করবে উঁচু  মানের ফুটবল’। তিনি বলেন, ‘চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামকে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠানের জন্য পরিপূর্ণভাবে তৈরি করা হচ্ছে। ফ্লাডলাইট, মাঠ, গ্যালারি সব খানেই চলছে ব্যাপক সংষ্কার কাজ, আশা করি টুর্নামেন্ট শুরুর আগেই ঝকঝকে একটি ভেন্যু হয়ে উঠবে এম এ আজিজ স্টেডিয়াম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর