× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

ব্রাজিলকে রুখে দিলো সেনেগাল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৯:০৮

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সেনেগালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল। গতকাল সিঙ্গাপুরে আফ্রিকান দেশটির মুখোমুখি হয় সেলেসাওরা। ম্যাচের নবম মিনিটেই লিভারপুল তারকা রবার্তো ফিরমিনোর গোলে লিড নেয় তারা। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে সমতা আনে সাদিও মানের সেনেগাল। গোলটি করেন ফামারা দিয়েদহু। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল আদায় করে নিতে পারেনি কোনো দল। এ নিয়ে টানা তিন প্রীতি ম্যাচে জয়হীন থাকলো নেইমারের দল। এর আগে পেরুর বিপক্ষে প্রীতি ম্যাচে ১-০ গোলে হার ও কলম্বিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে ব্রাজিল।
সেনেগালের বিপক্ষে শক্তিশালী দল নামান ব্রাজিল কোচ তিতে।
আক্রমণভাগে নেইমারের সঙ্গে রবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস। মাঝমাঠে ফিলিপে কুটিনহো, আর্তুর মেলো ও কাসেমিরো। রক্ষণে থিয়াগো সিলভা, মার্কুইনহসের সঙ্গে দানি আলভেজ ও আলেক্স সান্দ্রো। এছাড়া বদলি হিসেবে তিতে নামান রিচার্লিসন, এভারটন, রেনান লোডি ও ম্যাথিয়াস হেনরিককে। পুরো ৯০ মিনিটই খেলেন নেইমার। তবে ব্রাজিলকে জয়সূচক গোল এনে দিতে পারেননি এই ইনফর্ম তারকা। গোলরক্ষকের ভূমিকায় ছিলেন ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এডারসন। ১৩ই অক্টোবর দ্বিতীয় প্রীতি ম্যাচে ব্রাজিল মোকাবিলা করবে আরেক আফ্রিকান দল নাইজেরিয়ার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর