× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

দায়িত্বের শুরুতেই কাঠগড়ায় মিসবাহ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৯:০৯

মিকি আর্থারের অধীনে পাকিস্তান টি-টোয়েন্টিতে দারুণ এক দলে পরিণত হয়। আর্থারের সাবেক শিষ্য মিসবাহ কোচ হয়ে আসার পরেই পাল্টে গেল পাকিস্তানের পারফরম্যান্স। রক্ষণারত্মক মেজাজের মিসবাহকে প্রধান কোচ বানানো নিয়ে দেশটির সাবেক ক্রিকেটারদের অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। তাদের মধ্যে অন্যতম রমিজ রাজা। জনপ্রিয় এই ক্রিকেট ধারাভাষ্যকার বুধবার তৃতীয় ম্যাচ চলাকালীন বারবার ঘুরিয়ে ফিরিয়ে বলছিলেন, ‘পাকিস্তানের হার্ড হিটিং ব্যাটিং কোচ দরকার।’ এমনকি ম্যাচের পরও পাকিস্তানের ব্যর্থতা নিয়ে প্রশ্নের মুখোমুখি হন মিসবাহ। তবে সাবেক অধিনায়ক উত্তরটা দিয়েছেন কড়া ভাষায়। মিসবাহ বলেন, সম্ভবত আমি দলের ডানহাতি ব্যাটসম্যানদের বাঁহাতি আর বাঁহাতি ব্যাটসম্যানদের ডানহাতি বানিয়ে ফেলেছি। বোলারদের ক্ষেত্রেও মনে হয় তাই করেছি।
এই খেলোয়াড়দের নিয়েই তো পাকিস্তান টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠেছে। কিন্তু এই সিরিজে তারা তিন বিভাগেই খারাপ করলো। আপনারা যদি দায় আমার ওপর দিতে চান তো দিতে পারেন। এই অল্প সময়ে আমি কীভাবে দলের মধ্যে বিরাট পরিবর্তন আনবো?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর