× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

ফতুল্লায় তাইজুলের চার উইকেট

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৯:০৯

ফতুল্লায় জাতীয় ক্রিকেট লীগের (এনসিএল) টিয়ার-১ এর ম্যাচে গতকাল মুখোমুখি হয় ঢাকা বিভাগ-রাজশাহী বিভাগ। বলতে গেলে প্রথম দিনের অর্ধেকটাই বৃষ্টির পেটে গেছে। সব মিলিয়ে ৫১.৫ ওভার খেলা হয়। ৭ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে ঢাকা বিভাগ। এর মধ্যে ৬৩ রান রনি তালুকদারের। শুরুতে ভালো অবস্থানেই ছিল তারা। কিন্তু তাইজুল ইসলাম-শফিউল ইসলামের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ২৬ রানের ব্যবধানে ৬ উইকেট হারিয়ে বসে ঢাকা বিভাগ। বাঁহাতি স্পিনার তাইজুলের শিকার ৪ উইকেট।
ডানহাতি পেসার শফিউল নেন ৩ উইকেট।
টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৯ রানে আব্দুল মজিদকে হারায় ঢাকা বিভাগ। তার উইকেট নেন তাইজুল। ৪১ বলে ১০ রান করেন মজিদ। এরপর জয়রাজ শেখের সঙ্গে জুটি গড়েন রনি তালুকদার। এ জুটিতে শতরান পার করে ঢাকা বিভাগ। ৭৩ বলে ৩৫ রান করে তাইজুলের বলে এলবির ফাঁদে পড়েন জয়রাজ। দলীয় ১০৯ রানে জয়রাজের বিদায়ের পর ধস নামে তাদের ব্যাটিং লাইনআপে। দলীয় ১২১ রানে ফেরেন রনি তালুকদার। উইকেটের পেছনে ক্যাচ দিয়ে শফিউলের শিকার হয়ে সাজঘরে ফেরেন রনি। ১১৪ বলে ৫ চার ও দুই ছক্কায় ৬৩ রান করেন এই ডানহাতি ওপেনার। পরের ব্যাটসম্যানদের মধ্যে কেবল তাইবুর রহমান দুই অংকের কোঠা ছুঁতে পেরেছেন। নাজমুল ইসলামের (০*) সঙ্গে ১২ রান করে অপরাজিত আছেন তিনি। রকিবুল হাসান ৮, অধিনায়ক শুভাগত হোম ১, মোহাম্মদ শাকিল ৩ ও শাহাদাত হোসেন রাজিব শূন্য রানে আউট হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর