× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

দুই বছর পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৭:৪৪

বে শ কিছুদিন হলো মালয়েশিয়া থেকে দেশে এসেছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহ্‌রীন। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি থেকে মিডিয়া মার্কেটিং-এ অনার্স সম্পন্ন করেছেন তিনি। জানালেন এখন থেকে দেশেই থাকবেন। নিয়মিত কাজ করবেন বলেও জানান তিনি। অবশ্য এরইমধ্যে কাজও শুরু করে দিয়েছেন। গতকাল দিনব্যাপী এফডিসি’র তিন নম্বর ফ্লোরে একটি বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন ফারিয়া। রানা মাসুদের পরিচালনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের (এসকেবি) কুক ওয়্যারের বিজ্ঞাপন এটি। ফারিয়া জানান, এটি একটি স্টোরি বেইজড বিজ্ঞাপন।
যার গল্প তাকে কেন্দ্র করেই। এতে মডেল হওয়ার মধ্য দিয়ে দুই বছর পর নতুন বিজ্ঞাপনে কাজ করলেন ফারিয়া শাহ্‌রীন। সর্বশেষ দুই বছর আগে তিনি রনি ভৌমিকের নির্দেশনায় ভিশন আয়রনের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে ফারিয়া বলেন, অভিনয়ের চেয়ে বিজ্ঞাপনে কাজ করতেই আমি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাকে দর্শক বিজ্ঞাপনে কাজের মধ্য দিয়েই বেশি চিনেছেন, জেনেছেন। তাছাড়া বিজ্ঞাপনে কাজ করলে দর্শকের কাছে খুব তাড়াতাড়ি পৌঁছানো যায়। এদিকে ফারিয়া জানান, এরইমধ্যে বেশ ক’জন নাট্যনির্দেশকের সঙ্গেও কথা হয়েছে। তার কাছে জমা হওয়া স্ক্রিপ্টগুলো মনোযোগ দিয়ে পড়ছেন তিনি। গল্প এবং চরিত্র ভালো লাগলেই আবারো নাটকে অভিনয় শুরু করবেন। ফারিয়া অভিনীত একমাত্র সিনেমা সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কতো দূরে’। তার অভিনীত সর্বশেষ নাটক হচ্ছে ‘আতঙ্ক’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর