× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

মৌলভীবাজারে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৯:১৪

 বিয়ের দাবিতে হঠাৎ প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান। এমন খবর চাউর হলে ওই বাড়িতে ভিড় বাড়ে স্থানীয় বাসিন্দা ও গণ্যমান্য ব্যক্তিবর্গের। তারা ওই মেয়ের মুখে ঘটনার আদ্যোপ্রান্ত শোনেন। প্রেমিকের বাড়িতে দীর্ঘ প্রায় ৫ ঘণ্টা অবস্থান করেন ওই প্রেমিকা। এরপর প্রেমিকের বাবা ও স্থানীয়দের আশ্বাসের ভিত্তিতে ওই কলেজ পড়ুয়া মেয়ে ওখান থেকে চলে আসেন। ওই প্রেমিকা জানান, একই বিষয়ে একই কলেজে তিনি ও তারা প্রেমিক দুজনেই পড়েন মাস্টার্সে। দীর্ঘদিন থেকে তাদের প্রেম। অতঃপর বিয়ের আশ্বাসে শারীরিক সম্পর্ক।
কিন্তু ওই প্রেমিকাকে না জানিয়ে হঠাৎ করে অন্যত্র বিয়ের সিদ্ধান্ত প্রেমিকের। এমন খবরে নড়ে চড়ে বসেন ওই প্রেমিকা। সিদ্ধান্ত নেন বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের। তাই স্ত্রীর অধিকারে অনশন করতে থাকেন। এই ঘটনা ওই এলাকায় প্রথম হওয়ায় তা বেশ চাঞ্চ্যলের সৃষ্টি করে। দিনভর এই ঘটনা ছিল স্থানীয়দের মুখে মুখে। জানা যায় গতকাল দুপুরে মৌলভীবাজার শহরের ওয়াপদা (রঘুনন্দনপুর) এলাকায় মৌলভীবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের সোনিয়া আল মামুন নামের এক ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিক সজল মিয়ার বাড়িতে অবস্থান নেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর