× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ গাঙ্গুলী!

খেলা

মানবজমিন ডেস্ক | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ১০:৪১

 ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট হতে পারেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। বর্তমানে এই পরিষদের ভারপ্রাপ্ত প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন সি কে খান্না। ক্রিকেট এসোসিয়েশনের একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি বিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট হবেন সৌরভ গাঙ্গুলী। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

ওদিকে আইপিএলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেবেন ব্রিজেশ প্যাটেল। বিসিসিআইয়ের নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন আজ ১৪ই অক্টোবর। আর নির্বাচন হবে ২৩শে অক্টোবর। বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে ওই ২৩ শে অক্টোবরেই।
তবে ৩৮টি রাজ্যের আটটি ইউনিটকে এতে নিষিদ্ধ করেছে বিসিসিআই। এজিএমে ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)-এর প্রতিনিধিত্ব করবেন সৌরভ গাঙ্গুলী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al Rashid
১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:১০

It was learnt from the media that he was not interested to be the cricket sage of Indian Cricket Control Board but the nation honoured the hero.The cricket world is waiting to see his off field leadership.

অন্যান্য খবর