× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

অমিতাভকে শিশু বলে রসিকতা করলেন জয়া

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ অক্টোবর ২০১৯, সোমবার, ১২:২৭

বলিউডের আলোচিত জুটি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। শত ঝড়ঝাপটা তাদের ৪৬ বছরের সংসারে ফাটল ধরাতে পারেনি। সম্প্রতি তাদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ৩৫ বছরের পুরনো। বিবিসিকে দেয়া সেই সাক্ষাৎকারে, অমিতাভকে শিশু বলে রসিকতা করেন জয়া। জয়া বলেন, বাড়িতে থাকলে আমাকে তিনটি শিশুকে সামলাতে হয়। সেই কথা শুনে সাংবাদিক চমকে যান। কারণ জয়া-অমিতাভের সন্তান দুই জন।
একজন অভিষেক ও অন্যজন শ্বেতা। সাংবাদিক তাই প্রশ্ন করেন, তিন শিশু? তার উত্তরে অমিতাভ বলেন, আসলে বাড়িতে তাদের দুই  ছেলে-মেয়ে বাদ দিলে তিনিই আরও একজন শিশু। তিন জন বলতে, তাকে ধরেই বলছেন জয়া।  সেই সাক্ষাৎকারের ৭৭ বছর বয়সী অমিতাভ আরও বলেছিলেন, ছেলেমেয়েকে সময় দিতে না পারার জন্য যেন কিছুটা অপরাধবোধ কাজ করে। তিনি বলেন, এটা খুবই লজ্জার বিষয়। এ প্রসঙ্গে জয়া বললেন, অমিতাভ ছেলেমেয়েদের যথেষ্ট সময় দেয়। এমনকি বাবার দেখাদেখি তার বেশ কিছু হাবভাবও অনুকরণ কওে ছেলেমেয়েরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর