× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার

শাকিলা এবার ধারাবাহিকে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৪৩

গে ল কোরবানির ঈদে মডেল শাকিলা পারভীন একটি খণ্ড নাটকে প্রথম অভিনয় করেন। এরমধ্যে আরো বেশ কয়েকটি নাটকে অভিয়ের জন্য প্রস্তাব পেলেও গল্প ভালো না লাগায় তাকে আর কোনো নাটকে দেখা যায়নি। তবে এবারই প্রথম শাকিলা ধারািবাহিক নাটকে অভিনয় করলেন। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘বিষয়টি পারিবারিক’র সঙ্গে সম্পৃক্ত হয়েছেন তিনি। গেল রোববার রাজধানীর উত্তরার ক্ষণিকালয় শুটিং হাউজে এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন শাকিলা। নাটকটিতে তিনি শাকিলা নামেই অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রাশেদ মামুন অপু। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত আটটায় আরটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে ‘বিষয়টি পারিবারিক’ ধারাবাহিকটি।

প্রসঙ্গত, শাকিলা অভিনীত প্রথম নাটক ছিল ‘সেকেণ্ড হাজব্যাণ্ড’। এতে তার বিপরীতে ছিলেন মীর সাব্বির। এরইমধ্যে শাকিলা তথ্যচিত্র ‘তথ্য আপা’তে কাজ করেছেন। এটি দেশ বিদেশে প্রচার হবে। এদিকে শাকিলার মডেল হওয়া ‘তোর মন পাড়ায়’ একটি গানের মিউজিক ভিডিও এরইমধ্যে ছয় কোটি চল্লিশ লাখেরও বেশি ভিউয়ার উপভোগ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর