× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

বছরব্যাপী চ্যারিটি শোতে অংশ নেবেন সুন্দরীরা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৪৪

বছরব্যাপী নানা রকম চ্যারিটি শোতে অংশ নেবেন  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর সেরা ১২ সুন্দরী। এমনটাই জানালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ আয়োজক প্রতিষ্ঠান অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। গতকাল রাজধানীর গুলশানে ইমানুয়েলস হলে ১২ সুন্দরীকে নিয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ছাড়াও উপস্থিত ছিলেন এক্সপার্ট প্রোভাইডারের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার। সংবাদ সম্মেলনে মেহেদী হাসান বলেন, আমরা এবার সুন্দরের দিকেই শুধু মনোযোগ দিইনি। সৌন্দর্যের পাশাপাশি প্রতিযোগীদের উপস্থিত জ্ঞান, বুদ্ধিমত্তা ও সৃজনশীলতার দিকে গুরুত্ব দিয়েছি।  ডিসেম্বরে যুক্তরাজ্যের লন্ডনে মিস ওয়ার্ল্ড অনুষ্ঠিত হবে। আমরা তোরসার ভিসার কাজ করছি। আশা করছি বাংলাদেশকে একটি সম্মানজনক অবস্থানে নিবে আমাদের সেরা সুন্দরী।
উল্লেখ্য, গত ১১ই অক্টোবর শুক্রবার আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে রাফাহ নানজিবা তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট তুলে দেয়। এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা। সেরা ১২ তে স্থান পাওয়া অন্যরা হলেন শান্তা, স্নিগ্ধা রহমান, ত্রিদিপা, প্রিয়ন্তী উর্বী, মিতু, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম, শ্রাবন্তী দাস। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজিবা তোরসা বলেন, আমি খুবই আনন্দিত এ রকম একটি মঞ্চে বিজয়ী হয়ে। এটাকে আমি দায়িত্ব হিসেবে নিয়েছি। সবার দোয়া ও ভালোবাসা চাই যেন বিশ্বসুন্দরীর মঞ্চ থেকে সাফল্য বয়ে আনতে পারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর