× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

লক্ষ্মীপুরে ডেঙ্গুতে ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:৩৭

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারের ব্যবসায়ী দিপক মুজমদার (৩৭) ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন।  আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দিপক মজুমদার দত্তপাড়া ইউনিয়নের করইতোলা গ্রামের বাসিন্দা ও মান্দারী বাজারের জয়দূর্ঘা মেডিকেল হল এর মালিক গোপাল মজুমদারের ছেলে।   

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৫ই অক্টোবর দিপক মজুমদার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে মাইজদী প্রাইম হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। গ্রীণ লাইফ হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৬টার দিকে মারা যান তিনি।

সরজমিনে মান্দারী বাজারের জয়দূর্ঘা মেডিকেলে গিয়ে দেখা গেছে, একমাত্র ছেলেকে হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন গোপাল মুজমদার।

স্থানীয়রা জানান, মান্দারী ইউনিয়নে কোন মশক নিধক স্প্রে ছিটানো হয়নি। বর্তমানে ডেঙ্গুজ্বরে আক্রান্ত আরও ৪-৫জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তাই দ্রুত মান্দারী ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্প্রে ছিটানোর দাবি জানান তারা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর