× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

সিরাজগঞ্জে ধর্ষকের যাবজ্জীবন

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ২:৫৫

সিরাজগঞ্জে শিশু ধর্ষণের দায়ে মো. লাভলু (৪৮) নামে এক বাবুর্চিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে তাকে। এছাড়াও সাজাপ্রাপ্ত ব্যক্তির স্থাবর-অস্থাবর সম্পত্তি বিক্রি করে ক্ষতিপূরণ হিসেবে নির্যাতিতা শিশুকে আদায় করে দেয়ার জন্য সিরাজগঞ্জ জেলা প্রশাসককে নির্দেশ দেয়া হয়েছে।           

আজ সকাল সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত লাভলু সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লার বাসিন্দা।

আদালতের এপিপি এডভোকেট আনোয়ার পারভেজ লিমন মামলার বরাদ দিয়ে জানান, সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লার ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী ২০১৮ সালের ১০ই মে বিকালে বাদাম কেনার জন্য কলিম উদ্দিনের  দোকানে যাচ্ছিলো। পথিমধ্যে লাভলু বাবুর্চির বাড়ির কাছে এলে লাভলু তাকে হাত ধরে টেনে নিজের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে এ কথা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায় শিশুকে।

এর ৭-৮ দিন পর লাভলুর বাড়ির সামনে ফল কুড়োতে গেলে একইভাবে আবারও ধর্ষণ করে এবং ভয়ভীতি দেখায়।
প্রায় তিনমাস পর শিশুটি গর্ভধারণ করলে বিষয়টি টের পায় স্বজনরা। পরে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার স্বাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে বিচারক আজ এই রায় দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Reza
১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৩:৪৫

এই রায়ে খুব একটা সন্তুষ্ট হতে পারলাম না,ওই লম্পটের ফাঁসি হওয়াটা জরুরি ছিল।কারন অর্থ লোভী উকিল ভাইদের সহযোগিতায় সে জেল থেকে ছাড়া পাবে এবং একই কাজ করবে।

অন্যান্য খবর