× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

বিজ্ঞাপনে সুপারহিরো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:২০

সুপারহিরো হয়ে আসছেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক আরেফিন শুভ। তবে কোনো চলচ্চিত্রে নয়। একটি স্যুপের বিজ্ঞাপনে সুপার হিরোর চরিত্রে তাকে দেখা যাবে। গতকাল এফডিসিতে এ বিজ্ঞাপনের দৃশ্যধারণে অংশ নেন তিনি। শুভ বলেন, নর স্যুপের এই বিজ্ঞাপনটি বিশাল আয়োজনে নির্মাণ করছে অ্যাডকম। এখানে পরিচালক ৩০ জন, সহকারী পরিচালক আছে ৮০ জন। বলা চলে আমরা সবাই পরিচালক। বিজ্ঞাপনটি নির্মাণ হচ্ছে লাফিং এলিফ্যান্ট প্রোডাকাশনের ব্যানারে।
কাজটি আমি করছি এর গল্পটি পছন্দ হয়েছে বলে। বেশ মজার একটি গল্প। যেখানে আমি সুপারহিরো। রান্না করে স্যুপ বানিয়ে সবাইকে খাওয়াচ্ছি। সবার ক্ষুধা মেটাচ্ছি। বিজ্ঞাপনটির স্লোগানই হলো ‘ক্ষিধের জ্বালা স্যুপে মিটাও’। আমি সুপারহিরো সবার ক্ষিধা মেটাবো। বেশ ইন্টারেস্টিং। উল্লেখ্য, এ অভিনেতা সর্বশেষ দেড় মাস আগে ওয়ালটনের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। সেখানে তার সঙ্গে ছিলেন মাসুমা রহমান নাবিলা। এদিকে চলচ্চিত্রেও বেশ ব্যস্ত সময় পার করছেন শুভ। বর্তমানে তার হাতে আছে নঈম ইমতিয়াজ নিয়ামূলের ‘জ্যাম’ ছবিটি। এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান প্রয়াত নায়ক মান্নার কৃতাঞ্জলী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর