× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ফরিদা পারভীনকে ঘিরে বিউটির স্বপ্ন পূরণ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:২১

বিশিষ্ট সংগীতশিল্পী ফরিদা পারভীনকেই নিজের গানের সবচেয়ে বড় অনুপ্রেরণা হিসেবে ভাবেন এই প্রজন্মের লালন কন্যা বিউটি। একজন পেশাদার সংগীতশিল্পী হিসেবে যাত্রা শুরুর পর থেকেই বিউটির স্বপ্ন ছিল ফরিদা পারভীনের সঙ্গে একই অনুষ্ঠানে গান গাওয়ার। গেল রোববার বিউটির জীবনে সেই সুযোগ এল। লালন শাহ’র ১২৯তম তিরোধান উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে প্রচারের জন্য নির্মিত হয়েছে বিশেষ সংগীতানুষ্ঠান ‘আরশী নগর’। এই অনুষ্ঠানেই ফরিদা পারভীনের সঙ্গে গান গাওয়ার সুযোগ পেলেন বিউটি। মাহবুবা ফেরদৌসের প্রযোজনায় অনুষ্ঠানে ফরিদা পারভীন গেয়েছেন ‘সত্য বল সুপথে চল’ গানটি। বিউটি গেয়েছেন ‘মানুষ গুরু নিষ্ঠা যার’। বিউটির ভাষ্যমতে, যে গুণীজনের গান শুনে লালন সংগীতের প্রতি আগ্রহী ও অনুপ্রাণিত হয়েছিলাম, সেই শ্রদ্ধেয় ফরিদা পারভীন ম্যাডামের সান্নিধ্য ও দোয়া লাভের মাধ্যমে যেন আমার ছোটবেলার স্বপ্ন পূরণ হয়েছে।
ফরিদা পারভীন বলেন, প্রযোজক মাহবুবা ফেরদৌসকে বিশেষ ধন্যবাদ এমন চমৎকার এবং গোছানো একটি অনুষ্ঠান আয়োজনের জন্য। আমরা একই ঘরানার শিল্পীরা বেশ সুন্দর সময় কাটিয়েছি। শ্রদ্ধার সঙ্গে লালন শাঁইজিকে স্মরণ করেছি গানে গানে। নতুনদের মধ্যে বিউটি বেশ ভালো গেয়েছে। তার জন্য শুভ কামনা রইলো। উল্লেখ্য, আগামী ১৭ই অক্টোবর বাংলাদেশ টেলিভিশনে ‘আরশী নগর’ অনুষ্ঠানটি প্রচার হবে। এই অনুষ্ঠানে আরো যারা গেয়েছেন তারা হলেন কিরণ চন্দ্র রায় স্যার, চন্দনা মজুমদার, মিনা বড়ুয়া, মনির বাউলা, দিপ্তী রাজবংশী প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর