× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

নেইমারের চোট পিএসজির দুঃসংবাদ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৩

চোট যেন পিছু ছাড়ছে না নেইমারের। এইতো ৯০ দিন মাঠের বাইরে কাটিয়ে কিছুদিন আগে ফিরেছেন তিনি। কিন্তু কয়েক ম্যাচ খেলার পর আবার চোটে পড়লেন। এবারের চোটে প্রায় এক মাসের জন্য ছিটকে গেছেন নেইমার। পিএসজির জন্য যা দুঃসংবাদ বয়ে এনেছে। কারণ এই এক মাসে ৬টি ম্যাচ মিস করবেন ব্রাজিলিয়ান তারকা। তিনি চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বে ক্লাব ব্রুগের বিপক্ষে দুটি ম্যাচই মিস করবেন। আর লীগ ওয়ানে খেলতে পারবেন না নিস, মার্শেই, দিজন ও ব্রেস্টের বিপক্ষে।
গত এক বছরে এ নিয়ে তৃতীয়বারের মতো ইনজুরিতে পড়লেন নেইমার।
গত রোববার নাইজেরিয়ার বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচে মাত্র ১২ মিনিট খেলেই মাঠ থেকে ওঠে যান তিনি। বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে সমস্যা দেখা দিয়েছিল নেইমারের। প্যারিসে ফিরে যাওয়ার পর এমআরআই স্ক্যানে খারাপ ফল আসে। ডাক্তাররা জানান প্রায় চার সপ্তাহ বিশ্রামে থাকবে হবে এই তারকা ফুটবলারকে।
ক্যারিয়ারে মোট ১৬ বার বিভিন্ন ইনজুরিতে পড়েছেন নেইমার। সবশেষ গত জুলাইয়ে গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে যায় তার। এ কারণে পিএসজির হয়ে লীগ পর্যায়ের অনেকগুলো ম্যাচ মিস করেন। খেলতে পারেননি ঘরের মাঠের কোপা আমেরিকা টুর্নামেন্টেও। চোট কাটিয়ে ফেরার পর পিএসজির হয়ে পাঁচ ম্যাচ খেলে ৪ গোল করেন নেইমার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর